লক্ষ্মীর ভান্ডারের টাকা কেন দেরি হচ্ছে? Why is Lakshmir Bhandar project money being delayed?

অসংখ্য আবেদনকারী লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের টাকা পেতে কেন দেরি হচ্ছে ?

Lakshmir Bhandar Prakalpa - লক্ষ্মীর ভান্ডার খবর : পুজো তো চলে গেলো টাকা কী পেলো লক্ষীর ভান্ডারের সমস্ত মা ও বোনেরা? লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের আবেদন শেষ হয়ে গেছে প্রায় 2মাস হয়ে গেল। কিন্তু অনেকেরই Sms এলো না, করো টাকাও আসলো না, এই নিয়ে চিন্তায় আছে প্রতিটি বাড়ির লক্ষ্মীরা।


পুজোর আগে অনেকেই লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের টাকা পেয়ে গেছে, আবার টাকা পাননি লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের এমন সংখ্যাও অনেক, চিন্তায় আছেন আবেদনকারীরা। একেই সাথে আবেদন ফর্ম জমা করলেই পাশের বাড়িতে টাকা পেয়েগেছে কিন্তু তিনি এখনো পাচ্ছেন না কেন?

কবে ঢুকবে লক্ষ্মীর ভান্ডারের টাকা?


এইনিয়েই আজকের এই আলোচনা - লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের টাকা এখনো অব্দি যারা প্রথম পেমেন্ট পায়নি তাদেরকে টাকা কবে দেওয়া হবে।


আপনাদের মধ্যে যদি কেউই লক্ষ্মীর ভান্ডারের টাকা পেয়ে থাককেন, তাহলে নিচে কমেন্ট করে জানান।


Lakshmir Bhandar Prakalpa : লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের খবর 2022
Lakshmir Bhandar Prakalpa News


কবে ঢুকবে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের টাকা: যারা এখনো প্রথম পেমেন্ট পায়নি?


এতিমধ্যে অনেকেরই লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের টাকা পেয়ে গেছেন, করো করো দ্বিতীয় পেমেন্টও পেয়ে গেছেন বা পাবেন। কিন্তু এমন অসংখ্য মহিলারা তাদের লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের Registration SMS ও Sanctione Sms আসার পরও টাকা ঢুকছে না - এমন ব্যাক্তিদের একটাই প্রশ্ন কবে টাকা ঢুকবে?


এই প্রশ্নের উত্তর হল - টাকা ঢুকবে কিন্তু কবে?

সূত্রের খবর লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের টাকা দেওয়া হচ্ছে জেলা ভিক্তিক। কোনো জেলায় অনেক আগেই টাকা দেওয়া শুরু হয়েছে কোনো জেলা এখনো বাকি আছে।

পুজোর পর সেই সমস্ত জেলায় টাকা দেওয়ার কাজ শুরু হবে।


এছাড়া ভিন্ন জেলায় ভোট থাকার জন্য এই সমস্ত কাজ বন্ধ হয়ে আছে।


যাদের Sms আসা শর্তেও টাকা ঢুকেনি, তাদের টাকা একেবারে 2মাসের টাকা ঢুকবে পুজোর পর।



তাই, বার বার ব্যাঙ্ক একাউন্ট চেক না করে কিছুদিন পর যান।


যাদের লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের SMS এখনো আসেনি?


অনেকেই লক্ষ্মীর ভান্ডার প্রকল্পেরর সমস্ত যোগ্যতা থাকা শর্তেও এখনি অব্দি কোনো sms আসেনি কারণ কী? তাহলে কী তাদের আর আসবে না sms. তাদের আবেদন কী rejected করা হয়েছে?


যদি আপনার ক্ষেত্রে এমনটা হয়ে থাকে, তাহলে শুনুন।


পুজোর আগে সমস্ত কাজ প্রায় বন্ধ হয়ে গেছে, পুজোর পর আবার কাজ শুরু হবে।

তাই, অপেক্ষা করতে হবে আরও, যারা যোগ্য তাদের লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের sms আসবে।


Lakshmir Bhandar Prakalpa New Date 2022? কবে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের ফর্ম জমা নেওয়া হবে দুয়ারে সরকার ক্যাম্পে? 


নতুন করে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের আবেদন কবে চালু হবে?

January মাসে আবার দুয়ারে সরকার চালু হবে, সেখানে সমস্ত কাজের পাশাপাশি লক্ষ্মীর ভান্ডারের ফর্ম জমা করা যাবে। যাদের এবারে হয়নি বা যাদের জানুয়ারি মাসে 25 বছর হবে তারা January 2022 "Duare Sarkar" এ  লক্ষ্মীর ভান্ডার জমা করতে পারবে।


লক্ষ্মীর ভান্ডার ফর্ম ফিলাপ (Form Fillup) করতে ভূল হয়েছে?

যদি আপনার lakshmir bhandar application form fillup করতে কোনো রকম ভূল হয়ে থাকে, তাহলে কি করবেন? মোবাইল নম্বর ভুল, আঁধার কার্ড নাম্বার লিখতে ভূল, ব্যাঙ্ক একাউন্ট বা IFSC কোর্ড লিখতে ভুল বা স্বাস্থ্য সাথী কার্ডের নম্বর লিখতে ভূল - ইত্যাদি যে কোনো ভুলের সমাধান কি?

সাধারণ ছোট্ট ভুল এর জন্য আপনাদের তেমন কোনো সমস্যা হবে না যদি ভুলটি বড়ো হয় তাহলে পরবর্তী ডুয়ারে সরকার ক্যাম্প জানুয়ারি 2022 এ বসবে সেখানেই করতে পারবেন।

মোবাইল নম্বর ভুল থাকলেও আপনার কোনো সমস্যা হবে না। আঁধার কার্ড লিখতে ভুল বা ব্যাঙ্ক এর নম্বর লিখতে ভুল হলেও খুব বেশি সমস্যা হওয়ার কথা না কেননা যদি সমস্ত ডকোমেন্টস Xerox দিয়ে থাকেন তাহলে কোনো সমস্যার হবে না। যদি জেরক্স কপি না দিয়ে থাকেন সেক্ষত্রে দুয়ারে সরকার ক্যাম্পের জন্য অপেক্ষা করতে হবে।





Sarkarisuvidha ওয়েবসাইট এর সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। সমস্ত সরকারি প্রকল্প, যোজানার খবরা-খবর এখানেই সবসময় সর্বপ্রথম দেওয়া হয়। তাই Googla এ search করুন Sarkarisuvidha.in 



Comments Below

If You Any Questions or Any Suggestions


৭টি মন্তব্য

ইমেলের মাধ্যমে সরকারী সুবিধা খবর জানতে Follow করুন

More Information