প্রাইমারি ৩৬ হাজার শিক্ষকের চাকরি বাতিলের নির্দেশ হাইকোর্টের । ৩৬ হাজার চাকরি বাতিল ঘোষণা অভিজিৎ গঙ্গেপাধ্যায় ।

প্রাথমিকে ৩৬ হাজার শিক্ষকের চাকরি বাতিলের নির্দেশ হাইকোর্টের: প্রাথমিকের দুনীতি নিয়ে মামলা চলছে বহুদিন ধরে কলকাতা হাইকোর্টে । ২০২৪ ও  ২০১৬ সালে টেটের নিয়োগ প্রক্রিয়ার বিভিন্ন দুর্নীতির বিচার নিয়ে কলকাতা হাইকোটে বিচার চলছে । ইতিমধ্যে আজ বিচারপতি অভিজিৎ গঙ্গেপাধ্যায় ৩৬ হাজার প্রাথমিক চাকরি বাতিলের ঘোষণা করলেন । অপ্রশিক্ষিতার ভিক্তিতে এই ৩৬ হাজার চাকরি বাতিল করলো বিচারপতি ।


এই ৩৬ হাজার চাকুরীজীবীরা আগামী ৪ মাস চাকরি করবেন এবং আগামী ৩ মাসের নতুন চাকরি নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন বিচারপতি । ৪২ হাজার ৫০০ চাকরি দেওয়া হয়েছিল সেই চাকরির মধ্যে ৩৫ হাজার চাকরি বাতিল করল আজ বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি ।


৩৬ হাজার প্রশিক্ষণহীন শিক্ষকের চাকরি বাতিল করা হলো । এই ৩৬ হাজার চাকরি শিক্ষকের নামের লিস্ট প্রকাশিত করা হবে বলে জানা যাচ্ছে । যাদের এই লিস্টে নাম থাকবে তাদের চাকরি বাতিল কিন্তু তারা আগামী ৪ মাস টেম্পোরারি ভাবে চাকরি করবেন এবং ৩ মাসের মধ্যে সরকারকে নির্দেশ নিয়েছেন বিচারপতি ।


যতদিন পর্যন্ত চাকরি এই শূন্যপদ পূরণ হচ্ছে ততদিন এই ৩৬ হাজার শিক্ষক চাকরি করবেন ।



Comments Below

If You Any Questions or Any Suggestions


কোন মন্তব্য নেই

Sarkari Suvidha Featured

১০০ দিনের কাজের টাকা কবে ঢুকবে তারিখ ঘোষণা করলো রাজ্যসরকার । 100 Day Work Payment Date West Bengal

100 Day Work Payment Date West Bengal : ১০০ দিনের কাজের টাকা কবে ডুকবে তা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । আগামী ২১ ফেব্রুয়ারী...